জাতীয় পার্টি খেলনা নয় : এরশাদ

জাতীয় পার্টি খেলনা নয় : এরশাদ

 

 

জাতীয় পার্টি খেলনা নয় বলে হুঙ্কার দিয়েছেন দলটির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। তিনি বলেছেন, আগামী নির্বাচনে জাতীয় পার্টি ছাড়া কেউ ক্ষমতায় যেতে পারবে না।

মঙ্গলবার দুপুরে ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স মিলনায়তনে জাতীয় পার্টির যৌথসভায় তিনি এসব কথা বলেন।

আগামী জাতীয় সংসদ নির্বাচন ‘জীবনের শেষ নির্বাচন’ বলে ঘোষণা দিয়েছেন হুসেইন মুহম্মদ এরশাদ।

তিনি বলেন, জাতীয় পার্টি ৯০০ আসনে প্রার্থী দেওয়ার ক্ষমতা রাখে। এটাই আমার জীবনের শেষ নির্বাচন, মরার আগে জাতীয় পার্টিকে ক্ষমতায় রেখে যেতে চাই।’

এরশাদ বলেন, আমাদের দলের আরও সাংগঠনিক শক্তি বৃদ্ধি করতে হবে। কারণ দুর্বলের সঙ্গে কেউ হাত মেলায় না। শক্তি বৃদ্ধি পেলে সবাই আমাদের সঙ্গে জোট করতে হাত এগিয়ে দিবে।

জাতীয় পার্টি খেলনা নয় : এরশাদ

তিনি বলেন, বর্তমানে দেশের অবস্থা ভালো না। আমার ধারণা সামনে অস্থিতিশীল পরিস্থিতির সৃষ্টি হতে পারে। আওয়ামী লীগ ও বিএনপির কাছে এদেশের মানুষ নিরাপদ নয়।

আগামী ১৫ ফেব্রুয়ারি ঢাকায় জাতীয় পার্টির মহাসমাবেশে ৫ লাখ লোকের সমাবেশ করে ক্ষমতার জানান দিতে হবে বলেও নেতাদের প্রতি আহ্বান জানান এরশাদ।

বিএনপি চেয়ারপারমন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে ৩৭ মামলা হয়েছে উল্লেখ করে প্রধানমন্ত্রীর বিশেষ দূত আরও বলেন, আমার বিরুদ্ধে ৪২টি মামলা হয়েছিল, খালেদা জিয়ার এখনও ৫টা মামলা বাকি আছে।

যৌথ সভায় উপস্থিত ছিলেন- জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, কো-চেয়ারম্যান জি এম কাদের, প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশীদ, প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন বাবলু, পানিসম্পদ মন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদ, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রী মুজিবুল হক চুন্নু, জাতীয় পার্টির ঢাকা মহানগর সদস্য ও সংসদ সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা, সংসদ সদস্য ফখরুল ইমাম প্রমুখ।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment